ব্রেকিং

x

আখাউড়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ চুরি। ১৪ লাখ টাকার মালামাল লুট

বুধবার, ০৬ মার্চ ২০১৯ | ১:৫২ অপরাহ্ণ | 2204 বার

আখাউড়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ চুরি। ১৪ লাখ টাকার মালামাল লুট

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গত দুইদিনে দুইটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ কমপক্ষে ১৪ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল। এই ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে।

ppe

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি অস্ত্রধারী চোরের দল আখাউড়া দুর্গাপুর গ্রামের নুর মিয়ার বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৭ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকারসহ অন্তত সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


একই কায়দায় সোমবার দিবাগত মধ্যরাতে আখাউড়া চানপুর গ্রামের শাহাদত মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘরের তালা ভেঙ্গে পরিবার লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সাড়ে ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। যারা এই চুরির সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com