ব্রেকিং

x

আখাউড়ায় দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত

বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৮ অপরাহ্ণ | 1531 বার

আখাউড়ায় দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত
akhauranews.com-akhaura-Hospitals-jpg
ayesha_furniture

আখাউড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে আখাউড়া মোগড়া ইউনিয়নের দুর্জয়নগর গ্রামে এই ঘটনা ঘটে। আহত ৫ জন আখাউড়া হাসপাতাল ও ১ জন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহতরা হল দুর্জয়নগর গ্রামের আব্দুল সাত্তারের পুত্র শহিদ মিয়া (৩৫), বাবুল মিয়া (৩২), আরিফ মিয়া (৩০) এবং শাহজাহান মিয়ার পুত্র হারুন মিয়া (৪০),  হাবিব মিয়া (২০) ও সুমন মিয়া (৩০)। গুরুত্বর আহত হারুনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানাগেছে, আখাউড়া মোগড়া ইউনিয়নের দুর্জয়নগর গ্রামের আব্দুল সাত্তার ও শাহজাহান মিয়ার বাড়ির মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছিল। আদালতে এ নিয়ে মামলা মোকদ্দমাও চলছে। এই অবস্থায় গতকাল বুধবার দুপুর ১টায় শাহজাহান মিয়ার ছেলেরা একটি রান্না ঘর উঠাতে গেলে আব্দুল সাত্তারের ছেলেরা বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুইপক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।  পরে খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্তক্রমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!