ব্রেকিং

x

আখাউড়ায় দুইমন্ত্রীসহ আওয়ামীলীগ নেতাদের মৃত্যুতে মিলাদ ও দোয়ার মাহফিল

রবিবার, ২১ জুন ২০২০ | ৭:২৩ অপরাহ্ণ | 379 বার

আখাউড়ায় দুইমন্ত্রীসহ আওয়ামীলীগ নেতাদের মৃত্যুতে মিলাদ ও দোয়ার মাহফিল

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিম, ধর্মমন্ত্রী শেখ আব্দুল্লাহ, সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান ও স্থানীয় আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শফিউদ্দিনের মৃত্যুতে আখাউড়ায় মিলাদ ও দোয়ার মাহফিল হয়েছে।
আজ রোববার বিকালে দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল স্বাস্থ্যবিধী মেনে স্বল্প পরিসরে আখাউড়া উপজেলা আওয়ামীলীগ মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করে। মিলাদ শেষে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপর্সগ নিয়ে আরও একজনের মৃত্যু


উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, আওয়ামলীগ নেতা আব্দুল হালিম হেলাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন শফিক আলেয়া, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, কৃষকলীগ নেতা সার্জেন বজলুর রহমান প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!