ব্রেকিং

x

আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ১০:০৩ অপরাহ্ণ | 2239 বার

আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত

আখাউড়ায় তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্প্রতিবার সন্ধ্যায় আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের জয়পুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


স্থানীয়রা জানায়, আজ বৃহস্প্রতিবার দিনের বেলা বৃষ্টির পানিতে মাছ ধরাকে কেন্দ্র করে জয়পুর গ্রামের নবাববাড়ি ও খন্দকার বাড়ির মধ্যে ঝগড়ার সুত্রপাত ঘটে। পরে সন্ধ্যায় দুইপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। রক্তাক্ত অবস্থায় সেলিম মিয়া (৫৫), মো: ইসহাক মিয়া (২৫), শরীফ মিয়া (২৮), মো: আরিফুল ইসলাম (৩৩), মো: রাব্বি মিয়া (২৫), ফয়েজ মিয়া (৪৫)কে রাত ৯টায়  আখাউড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন সেলিম মিয়ার অবস্থা আশঙ্কাজনক। রাতে তার অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় প্রেরণ করতে হবে। খবর নিয়ে আরো জানাগেছে, সাকিব মিয়াসহ উভয়পক্ষের আরো কমপক্ষে ৪ জন আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, ঘটনাস্থলে পুলিশের দুইটি টিম রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এই ঘটনায় জড়িত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

আরও পড়ুন: আখাউড়ায় মসজিদে ১৩ লাখ ৬৫ হাজার টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!