ব্রেকিং

x

আখাউড়ায় দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ১০

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৩:৩৪ অপরাহ্ণ | 2003 বার

আখাউড়ায় দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ১০

আখাউড়ায় মেয়ে সংক্রান্ত একটি ঘটনায় দুইপক্ষে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের রাজমঙ্গলপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া জানান, মেয়ে সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে আজ মঙ্গলবার সকাল ১১টায় মনিয়ন্দ ইউনিয়নের রাজমঙ্গলপুর গ্রামের খলিল মিয়ার পক্ষের লোকজনের সাথে ও পাশের গ্রাম গোপিনাথপুরের মুতি মিয়ার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। আহতরা হল মতি মিয়া (৮৫), রিজিক মিয়া (৪৫), রুবেল মিয়া (৪৪), মো: সুজন মিয়া (২০), খলিল মিয়া (৬০), জামসেদ মিয়া (৩৫), জজু মিয়া (৫০), আলাউদ্দিন মিয়া (২৫), শ্যামল মিয়া (২০), রাজিব হোসেন (১৭)। আহতদের মধ্যে ৬জনকে ব্রাহ্মণবাড়িয়া ও কসবা হাসপাতালে পাঠানো হয়েছে। ৪ জন আখাউড়া হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।


আখাউড়া থানার এসআই মতিউর রহমান জানান, পরিস্থিতি শান্ত রয়েছে।পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশন করে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলেছে। তদন্তক্রমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!