ব্রেকিং

x

আখাউড়ায় দরিদ্র ১৩ জন রোগীকে চিকিৎসার জন্য সাড়ে ছয় লাখ টাকা দিলেন সরকার

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৬:০২ অপরাহ্ণ | 510 বার

আখাউড়ায় দরিদ্র ১৩ জন রোগীকে চিকিৎসার জন্য সাড়ে ছয় লাখ টাকা দিলেন সরকার

আখাউড়ায় ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ১৩ জন অসহায় দরিদ্র মানুষকে সরকার ৬ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা দিয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেন।


সমাজ সেবা অধিদপ্তর থেকে এই টাকার যোগান দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।  রোগীদের হাতে চেক তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফসানা পারভীন, মুক্তিযোদ্ধার বাহার মিয়া মালদার প্রমুখ।


এদিকে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফসানা পারভীন জানান, ক্যান্সার, কিডনী, প্যারালাইজ ও লিভার সিরোসিস আক্রান্ত ১৩ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থ দেয়া হয়েছে। প্রথম পর্যায়ে চিকিৎসা বাবত এই খরচ তাদেরকে দেয়া হয়, পরবর্তীতে আরো দরিদ্র রোগীদের এককালীন চিকিৎসা খরচ দেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

তিনি আরো জানান, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ, জন্মগত হৃদরোগ এবং থালাসেমিয়া রোগে আক্রান্ত অসহায় গরিব মানুষদের এককালীন অর্থ সহায়তা দেয়া হচ্ছে। সমাজসেবা অধিদপ্তর থেকে এই অর্থ যোগদান দেয়া হয়।

সহায়তা প্রাপ্ত রোগীরা হল ক্যান্সার আক্রান্ত আখাউড়া ঘোলখার গ্রামের মো: সাহেদ মিয়া (৫৪), বনগজ গ্রামের সামছুন নাহার বেগম (৫৬), রাধানগর গ্রামের আনোয়ারা বেগম (৬৬), আজমপুর গ্রামের মোছা: পিয়ারা খাতুন (৫২), রাধানগর গ্রামের মো: শাহজাহান মিয়া, কল্যাণপুর গ্রামের মো: ইউসুফ ভুইয়া (৪৫), চান্দপুর গ্রামের রৌশন আরা বেগম (৫৭), কিডনী রোগে আক্রান্ত গোয়াল গাঙ্গাইল গ্রামের রাবেয়া খাতুন (৫৪), হীরাপুর গ্রামের মো: জলফু মিয়া(৪৪), ক্যান্সার রোগে আক্রান্ত মনিয়ন্দ গ্রামের নজির আহমদ ভুইয়া (৫০), মোগড়া গ্রামের খোদেজা বেগম (৫০), লিভার সিরোসিসে আক্রান্ত জাঙ্গাল গ্রামের মো: ইব্রাহীম (৫২), কিডনী রোগে আক্রান্ত আখাউড়া মসজিদপাড়ার মো: জুনু মিয়া (৫৭) ও স্ট্রোকে প্যারালাইজে আক্রান্ত টানমান্দাইলের নুর আলম (৩৬)

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!