ব্রেকিং

x

আখাউড়া নিউজে সংবাদ প্রকাশের পর

আখাউড়ায় দরিদ্র রূপ মিয়াকে দোকান ঘর নির্মানে অর্থ দিলেন ভুইয়া ফাউন্ডেশন

শুক্রবার, ০৮ জুন ২০১৮ | ৬:০৮ অপরাহ্ণ | 2023 বার

আখাউড়ায় দরিদ্র রূপ মিয়াকে দোকান ঘর নির্মানে অর্থ দিলেন ভুইয়া ফাউন্ডেশন

আখাউড়ানিউজের সংবাদ পড়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দরিদ্র রূপ মিয়ার সহায়তায় এগিয়ে এসেছেন ভুইয়া ফাউন্ডেশন। আজ শুক্রবার দুপুরে ভুইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবির আহাম্মদ ভুইয়া নতুন দোকান ঘর নির্মানের জন্য নগদ ২৫ হাজার টাকাসহ পরিবারের সবার জন্য ঈদের পোশাক তুলে দেন রূপ মিয়ার হাতে।

আখাউড়া প্রেসক্লাবের অনলাইন নিউজ পোর্টাল akhauranews.com-এ গত মঙ্গলবার ‘আখাউড়ায় দরিদ্র পরিবারের একটি দোকান ঘর পুড়ে ভষ্মিভুত’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এই সংবাদ পড়ে আখাউড়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে যোগাযোগ করে রূপ মিয়ার সহায়তায় এগিয়ে এসেছেন বলে ভুইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবির আহাম্মদ ভুইয়া জানিয়েছেন।

এদিকে তিনি আজ শুক্রবার দুপুর ২টায় আখাউড়া মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের অসহায় হত দরিদ্র রূপ মিয়ার বাড়িতে যান। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান ঘরটি ঘুরে দেখেন ও রূপ মিয়ার পরিবারের খোজ খবর নেন। পরে নতুন দোকান ঘর নির্মান করতে নগদ ২৫ হাজার টাকা ও পরিবারের সকলের ঈদের পোশাক তুলে দেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ রূপ মিয়ার হাতে।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক,  সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম, সমাজ সেবক কামাল ভুইয়া, সেলিম ভুইয়া ও আলম ভুইয়া প্রমুখ।

ভুইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবির আহাম্মদ ভু্ইয়া জানান, ভুইয়া ফাউন্ডেশন এবার ঈদের আগে ৫০০ শতাধিক অসহায় দরিদ্র পরিবারকে নগদ অর্থ ও ঈদের পোশাক প্রদান করেছেন। এছাড়া তার ফাউন্ডেশন অসহায় দরিদ্রদের বাসস্থান নির্মান ও চিকিৎসা খরচসহ নানা আর্থিক সহযোগীতা করছেন নিয়মিত।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!