ব্রেকিং

x

আখাউড়ায় দরিদ্র কৃষকের ধান কাটার কাজে অংশগ্রহন করলেন কৃষকলীগ

সোমবার, ০৪ মে ২০২০ | ১:৩৮ অপরাহ্ণ | 245 বার

আখাউড়ায় দরিদ্র কৃষকের ধান কাটার কাজে অংশগ্রহন করলেন কৃষকলীগ

অবশেষে আখাউড়ায় দরিদ্র কৃষকের ধান কাটার কাজে নিয়োজিত হলেন কৃষকলীগ। আইনমন্ত্রীর নির্দেশনায় বিভিন্ন স্থানে দরিদ্র কৃষকদের ধান কাটার কাজ করছে ছাত্রলীগ ও যুবলীগ কিন্তু কৃষকলীগকে ধানের মাঠে না দেখে সবার মধ্যে মিশ্র প্রতিক্রিয়া ছিল। আজ সোমবার আখাউড়া পৌরসভার তারাগন গ্রামে আলম মিয়া ও শাহ আলম মিয়া নামে দুই দরিদ্র কৃষকের ধান কাটার মাধ্যমে কৃষকলীগ ধান কাটার কাজ শুরু করলেন।


পৌরসভা কৃষকলীগের সভাপতি সার্জন বজলুর রহমানের নেতৃত্বে কৃষকলীগের অন্তত ৩০ জন্য নেতাকর্মী পৌরসভার তারাগন গ্রামের আলম মিয়া ও শাহ আলম মিয়ার ১ একর ২০ শতক ভুমিতে ধান কাটার কাজ করছেন।


সার্জন বজলুর রহমান জানান, আমাদের আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশনা অনুযায়ী মেয়র  তাকজিল খলিফা কাজলের পরামর্শে  গতকাল রোববার থেকেই ধান কাটার কাজ শুরু করেছে পৌর কৃষকলীগ। আজ সোমবার তা অব্যহত রয়েছে।

তিনি আরো জানান, ১২০ শতক ভুমির বিশাল এরিয়ার সব ধান কেটে দুই কৃষকের বাড়িতে পৌছে দেয়ার কাজ করছি আমরা। আশা করি আগামীকালকের মধ্যেই এই ভুমির ধান কাটার কাজ শেষ হবে। এটার কাজ শেষ হলে আটকা পড়া কোন দরিদ্র কৃষকের ধান মাঠে থাকলে নিয়মিত ধান কেটে সহায়তা করবে কৃষকলীগ।

ধান কাটার কাজে অন্যদের মধ্যে অংশগ্রহন করেন আখাউড়া পৌরসভা কৃষকলীগের সহ-সভাপতি জামাল ভুইয়া, মোনায়েম খান, আকরাম খান, মইনুল খান, কৃষকলীগ নেতা মো: দেলোয়ার হোসেন চৌধুরীসহ পৌরসভা কৃষকলীগের নেতাকর্মীরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!