ব্রেকিং

x

আখাউড়ায় দরিদ্রদের মধ্যে সরকারি খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ চলছে

রবিবার, ২৯ মার্চ ২০২০ | ৮:৪০ অপরাহ্ণ | 275 বার

আখাউড়ায় দরিদ্রদের মধ্যে সরকারি খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ চলছে
akhauranews.com

করোনো পরিস্থিতি মোকাবিলায় আখাউড়া উপজেলায় দরিদ্র পরিবারের মাঝে সরকারি খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ চলছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে গত ৩দিন ধরে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষার এসব সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা দরিদ্রদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন।

ppe

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা করোনো পরিস্থিতি মোকাবিলায় আখাউড়াবাসীকে সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ বাড়িতে অবস্থানের আহ্বান জানান।


খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত থাকছেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

বিতরণকৃত এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চালসহ আলু, পেয়াজ, ডাল, তেল, রসুন, লবণ, চিনি ও সাবান।

এদিকে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে আখাউড়া উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ চত্বর, লাল বাজার, সড়ক বাজারে হাত ধোয়ার জন্য পানির লাইনসহ বেসিং স্থাপন করেছেন। বেসিনের জন্য সাবান ও জীবাণুনাশক দেয়া হয়েছে। বিভিন্ন অফিসেও পানির বেসিং, সাবান ও জীবাণুনাশক স্প্রে দেয়া হয়েছে উপজেলা প্রশাসন থেকে।

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে আখাউড়া পৌরসভাসহ ইউনিয়ন পর্যায়ে চলছে মাস্ক, হ্যান্ড গ্লাভস বিতরণ কার্যক্রম। উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা উপস্থিত থেকে ইমাম, মোয়াজ্জিন, ব্যবসায়িদের স্বাস্থ্য সুরক্ষায় এইসব সামগ্রী বিতরণ করছেন।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com