ব্রেকিং

x

আখাউড়ায় তিনদিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুরু

সোমবার, ২২ জুলাই ২০১৯ | ২:১৮ অপরাহ্ণ | 483 বার

আখাউড়ায় তিনদিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুরু

আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিনদিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলা শুরু হয়েছে।


উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের আয়োজনে দিনের শুরুতেই উপজেলা পরিষদ মাঠ থেকে মেলা উপলক্ষে র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদে এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার শাহানা বেগম, মৎস্য কর্মকর্তা আব্দুল সালাম প্রমুখ। আলোচনা সভা শেষে বিভিন্ন স্কুল ও কলেজ প্রতিনিধিদের হাতে গাছ তুলে দেন অতিথিবৃন্দরা।


পরে দুপুর ১টায় ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, কৃষি অফিসার শাহানা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফসনা পারভীন, যুব উন্নয়ন কর্মকর্তা মোসলেহ উদ্দিন, শিক্ষক সমিতির নেতা মাহতাব মিয়া ও মৌসুমী আক্তারসহ শিক্ষক ও কৃষক প্রতিনিধিরা।

বৃক্ষ মেলায় ৫০টি প্রাথমিক বিদ্যালয়, ২০টি মাধ্যমিক বিদ্যালয়ঁ, ৩টি মাদ্রাসা ও ২টি কলেজকে ৫টি করে গাছ দেয়া হয়। মেলায় একটি সরকারীসহ ১২টি নার্সারী অংশগ্রহন করেছে। আজ সোমবার থেকে বুধবার পর্যন্ত টানা ৩দিন মেলা চলবে। মেলায় বিভিন্ন জাতির ফল, ফুল, কাঠ, ঔষধী গাছ বিক্রয় হচ্ছে।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!