ব্রেকিং

x

আখাউড়ায় তিনদিনে ২ গ্রেফতারী পরোয়ানাসহ ৮ মাদক বিক্রেতা আটক

শুক্রবার, ২৯ জুন ২০১৮ | ১২:২৪ পূর্বাহ্ণ | 2002 বার

আখাউড়ায় তিনদিনে ২ গ্রেফতারী পরোয়ানাসহ ৮ মাদক বিক্রেতা আটক
উপরে সবাই মাদক বিক্রেতা। নিচের প্রথম দুইজন মাদক বিক্রেতা, শেষের দুইজন গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী

আখাউড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গত তিনদিনে আখাউড়া থানা পুলিশ ২ গ্রেফতারী পরোয়ানা আসামীসহ ৮ মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতদের নিকট থেকে ইয়াবা ও স্কফ জাতীয় মাদকদ্রব্য উদ্ধার হয়েছে।


আজ বৃহস্প্রতিবার রাতে গোপন সংবাদে ভিত্তিতে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারসহ একদল পুলিশ আখাউড়া নুরপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ ইয়াবাসহ রনি মিয়া (১৯) ও নাজমুল হোসেন (২৫)কে আটক করে। আটকৃত রনি মিয়া নুরপুর গ্রামের মনির হোসেনের পুত্র। নাজমুল হোসেন একই গ্রামের মিলন মিয়ার পুত্র। তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।


গতকাল বুধবার আখাউড়া থানা পুলিশ আখাউড়া আজমপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আনোয়ার হোসেন (২৫) ও মো: মাঈন উদ্দিন (২২)কে আটক করেছে। তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে পলাতক ছিল এই মাদক ব্যবসায়ীরা। আটককৃত আনোয়ার হোসেন আজমপুর গ্রামের সেলিম মিয়ার পুত্র। মো: মাইন উদ্দিন টানপাড়া গ্রামের সফিক মিয়ার পুত্র।

মঙ্গলবার আখাউড়া থানা পুলিশ আখাউড়া রেলওয়ে এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ বোতল স্কফ সিরাপ নামীয় মাদক ও একটি অটোরিক্সাসহ ইয়াছিন মিয়া ওরফে এনাম (২৩) ও রনি আহমেদ ফোরকান (২৪)কে আটক করে। আটককৃত এনাম ব্রাহ্মণবাড়িয়ার নাটাই গ্রামের বিল্লাল হোসেনের পুত্র। আটককৃত রনি একই গ্রামের মৃত রতন মিয়ার পুত্র। তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।

এদিকে গতকাল বুধবার আখাউড়া ও টঙ্গী থানার দুই মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মো: লিটন মিয়া (২৬)কে আটক করে। আটককৃত লিটন আখাউড়া বড়বাজার বাগানবাড়ির আব্দুল আজিজের পুত্র।

অপরদিকে একই দিন আখাউড়া থানার এক মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মো: আলম (৩৭)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আলম আখাউড়া নুরপুর গ্রামের সহিদ মিয়ার পুত্র।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!