ব্রেকিং

x

আখাউড়ায় ড. কামাল হোসেনের কঠোর সমালোচনা করলেন আইনমন্ত্রী

মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | ৯:১০ অপরাহ্ণ | 680 বার

আখাউড়ায় ড. কামাল হোসেনের কঠোর সমালোচনা করলেন আইনমন্ত্রী

ড. কামাল হোসেনের কঠোর সমালোচনা করে তাঁকে পাকিস্থানের চর হিসেবে উল্লেখ করেছেন আইন, বিচার, সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি।


তিনি আরো বলেন, এখন ড. কামালের আসল রূপ বেরিয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিএনপির হয়ে কাজ করেছেন। বলতেন জামায়াতের সঙ্গে যাবেন না। এখন জামায়াতের সঙ্গে ঘর বেঁধেছেন। তাঁরা ক্ষমতায় এলে অনেক ক্ষতি হবে। তবে আমি মনে করি বাংলাদেশের মানুষ কখনোই ভুল করেন না।


মনোনয়নপত্র জমাদান শেষে মঙ্গলবার বিকেলে সড়ক বাজার পৌর মুক্তমঞ্চে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত লাখো মানুষের উদ্দেশ্যে মন্ত্রী এসব কথা বলেন। ড. কামাল হোসেন ও মওদুদ আহমেদরা পরিকল্পিতভাবে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন বলেও অভিযোগ করেছেন মন্ত্রী।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া বাদল, সাধারণ সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!