ব্রেকিং

x

আখাউড়ায় ডেঙ্গু ও গুজবের বিরুদ্ধে পুলিশের প্রচার-প্রচারণা অব্যহত রয়েছে

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ১০:০৫ পূর্বাহ্ণ | 380 বার

আখাউড়ায় ডেঙ্গু ও গুজবের বিরুদ্ধে পুলিশের প্রচার-প্রচারণা অব্যহত রয়েছে

গুজব ও ডেঙ্গুর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে আখাউড়া থানা পুলিশের প্রচার-প্রচারণা অব্যহত রয়েছে। মানুষকে সচেতন করে তুলতে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে পুলিশ সদস্যরা সভায় মিলিত হচ্ছেন। প্রতিটি স্থানে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী নিজে উপস্থিত হয়ে ডেঙ্গু ও গুজব সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন। পুলিশের পক্ষ থেকে মাইকিং, লিফলেট বিতরণ, পথ সভা করে গুজবের বিরুদ্ধে সোচ্ছার থাকার অনুরোধ করছেন তারা এবং ডেঙ্গু সম্পর্কে সর্তক থাকার আহবান জানাচ্ছেন।


এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার বিকালে আখাউড়া খড়মপুর মাজারে পুলিশের আয়োজনে জনসচেতনতামূলক একটি সভা হয়েছে। সভায় আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেছেন, ডেঙ্গু প্রতিরোধ করতে এডিস মশার প্রজননক্ষেত্র ধ্বংস করতে হবে। বাড়ীর আশপাশ আঙ্গিনায় বিভিন্ন স্থানে জমে থাকা পানি দ্রুত অপসারণ করে পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান তিনি।


একটি স্বার্থন্বেষী মহলের ছড়ানো গুজব সম্পর্কেও তিনি সকলকে সর্তক করেন। কেউ গুজব ছড়ানোর চেষ্টা করলে গুজব ছড়ানো ব্যক্তিবর্গের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন। বাল্য বিবাহ ও নারী নির্যাতন সম্পর্কেও জনসচেতনামূলক বক্তব্য দিয়েছেন তিনি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নাছির খাদেম লিটন, খড়মপুর মাজার কমিটির সাধারন সম্পাদক সালেহ নোয়াজ খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!