ব্রেকিং

x

আখাউড়ায় ডাকাত সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়ে থানায় সোর্পদ

বুধবার, ০২ মে ২০১৮ | ১২:৫২ অপরাহ্ণ | 1300 বার

আখাউড়ায় ডাকাত সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়ে থানায় সোর্পদ
সানি মিয়া

আখাউড়ায় ডাকাত সন্দেহে সানি মিয়া (২৫) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে থানায় সোর্পদ করা হয়েছে। ভোড় রাতে ঘুমন্ত অবস্থায় দক্ষিন ইউনিয়নের ছোট কুড়িপাইকা গ্রামবাসী তাকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে।


উপজেলা যুবসংহতি সভাপতি ও ছোট কুড়িপাইকা গ্রামের মনির হোসেন জানান, গত ২০ এপ্রিল থেকে তার বাড়িতে ডাকাতির চেষ্টা হয়েছে। ২২ এপ্রিল তার বাড়ির তালাভেঙ্গে ডাকাতির চেষ্টা করলে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে ডাকাতদলের ভয়ে সে গ্রাম ছেড়ে স্ত্রী সন্তান নিয়ে আখাউড়ায় চলে আসে। গতকাল বুধবার ভোড়ে তার বাড়ির পাশে ধানের খেড়ে ঘুমন্ত অবস্থায় খারাপ প্রকৃতির সানি মিয়া (৩০)কে গ্রামবাসী ডাকাত সন্দেহে আটক করে। পরে জনতার চাপের মুখে সানি বলেছে সেসহ আরো কয়েকজন ডাকাতির উদ্দেশ্যে এখানে এসেছিল। এদিকে স্থানীয় সূত্রে জানাগেছে, সানিকে গ্রামের কিছু লোক ঘুম থেকে উঠিয়ে গণপিটুনি দিয়েছে। চোখ বেধে আটকে রাখে। আটককৃত সানি আখাউড়া নারায়নপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।


স্থানীয় দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন বলেছেন, আটককৃত সানি এলাকার চিহ্নিত অপরাধী। কিছুদিন আগেও সে মাদক মামলায় জেল খেটে এসেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত আরিফ আমিন বলেন, সানি মিয়া খারাপ প্রকৃতির কিন্তু ডাকাতির কোন আলামত নেই। অন্য কোন অপরাধের উদ্দেশ্যে সানি সেখানে গিয়েছিল বলে তিনি ধারণা করছেন। তিনি আরো বলেছেন, ঘুমন্ত অবস্থায় ভোর রাতে লোকজন তাকে আটক করে । পরে আজ সকাল সাড়ে ১১টায় থানায় নিয়ে এসেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!