ব্রেকিং

x

আখাউড়ায় ডাকাতির রহস্য উৎঘাটন। ৩ ডাকাত গ্রেফতার

শনিবার, ১৯ মে ২০১৮ | ৫:১৭ অপরাহ্ণ | 1473 বার

আখাউড়ায় ডাকাতির রহস্য উৎঘাটন। ৩ ডাকাত গ্রেফতার

আখাউড়া কলেজপাড়ায় ডাকাতির ঘটনা উৎঘাটন হয়েছে। আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার ৮ জনের একটি ডাকাতদল কলেজপাড়া প্রবাসীর বাড়িতে ডাকাতি করেছে। গ্রেফতারকৃত ৩ ডাকাতের মধ্যে গতকাল শুক্রবার দুইজন আদালতে জবানবন্দি দিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা আখাউড়া থানার এস আই মো: দেলোয়ার হোসেন জানান, ৭ই মে আখাউড়া কলেজপাড়ার প্রবাসী হাবিবুর রহমানের ফ্ল্যাটে ডাকাতি হয়। পুলিশ ডাকাতির রহস্য ও ডাকাতদলকে আটকের জন্য বিশেষ অভিযান শুরু করে। অভিযানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শেখ হেলাল মিয়া (৪২), আখাউড়া রেলওয়ে কলোনীর আশিক ভুইয়া (২৮) ও আব্দুল্লাহ (২৬)কে গ্রেফতার করে। গতকাল শুক্রবার গ্রেফতারকৃত শেখ হেলাল মিয়া ও আশিক ভুইয়া ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেআদালতে। জবানবন্দিতে ডাকাতির বিবরণ দেন।
তিনি আরো বলেছেন, জবানবন্দি অনুযায়ী আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানের ৮জনের একটি ডাকাতদল এই ডাকাতির ঘটনা ঘটায়।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, ডাকাতির রহস্য উৎঘাটন হয়েছে। ৮জনের মধ্যে ইতিমধ্যে ৩জন গ্রেফতার হয়েছে বাকীদেরও গ্রেফতার করতে পুলিশের অব্যহত অভিযান চলছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!