ব্রেকিং

x

আখাউড়ায় ট্রেন থেকে ছিটকে পড়ে নিহত ১ ও আহত ১

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ৪:২৫ অপরাহ্ণ | 766 বার

আখাউড়ায় ট্রেন থেকে ছিটকে পড়ে নিহত ১ ও আহত ১

  আজ বুধবার আখাউড়ায় ট্রেন থেকে ছিটকে পড়ে ৫০ বছর বয়সী পরিচয়বিহীন এক ব্যাক্তি মৃত্যুবরণ করেছেন। মানিক মিয়া (৪৫) নামে অপর একজনকে গুরুত্বর আহত অবস্থায় আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাগেছে, আজ বুধবার ভোড়ে ঢাকা-চট্টগ্রাম রেলপথের আখাউড়া মনিয়ন্দ এলাকায় চলন্ত ট্রেন থেকে আনুমানিক ৫০ বছর বয়সী এক যাত্রী ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাকে আখাউড়া হাসপাতাল নিয়ে আসলে দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। মৃত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।


এদিকে গত সোমবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেন থেকে ছিটকে পড়ে মানিক মিয়া (৪৫) নামে এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। পরে স্থানীয়রা তাকে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। তার বাড়ি ঢাকা তেজগাও এলাকায়।

আখাউড়া স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শফিউর রহমান বলেছেন, নিহত ব্যাক্তির মাথায় আঘাত পেয়ে মারাগেছেন অপর আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!