ব্রেকিং

x

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু

রবিবার, ২৭ অক্টোবর ২০১৯ | ৩:৩০ অপরাহ্ণ | 2129 বার

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু
akhauranews.com
ayesha_furniture

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে মো: জামাল মিয়া (৩২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল ১১টায় আখাউড়া-চট্টগ্রাম রেলপথের আখাউড়া মনিয়ন্দ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জামাল মিয়া আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের গোয়ালগাঙ্গাইল গ্রামের আনু মিয়ার পুত্র।


জানাগেছে, আজ রোববার সকাল অনুমান ১১টায় আখাউড়া-কুমিল্লা রেলসেকশনের আখাউড়া মনিয়ন্ধ গ্রাম বরাবর নিহত জামাল মিয়া অসাবধানতায় দ্রুতগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে। এসময় ট্রেনের চাকায় পিষ্ঠ হয়ে জামালের দেহ দুই টুকরো হয়ে ঘটনাস্থলেই মারা যায়।


নিহত জামালের স্ত্রী শাকিলা বেগম (২৭) জানায়, ইদানিং জামাল মিয়ার মধ্যে মানসিক রোগ দেখা দিয়েছে। কারো সাথে কথা বলতো না, চুপচাপ নিজের মত করে চলতো। এই কারণে অসাবধানতায় সে ট্রেনে কাটা পড়েছে বলে তার ধারণা।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ শ্যামল কুমার দাস জানায়, জামালের লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!