ব্রেকিং

x

আখাউড়ায় ট্রেনের ধাক্কায় অটোরিক্সা দুমড়ে মুচড়ে আহত ১

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৭:৫৬ অপরাহ্ণ | 1800 বার

আখাউড়ায় ট্রেনের ধাক্কায় অটোরিক্সা দুমড়ে মুচড়ে আহত ১
ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিক্সা ও পাশে আহত চালক খলিলকে উদ্ধার করেছে জনতা

আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়া নয়াদিলের অবৈধ রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি সিএনজি চালিত অটোরিক্সা দুমড়ে মুচড়ে গেছে। এসময় আহত হয়েছেন গাড়ির চালক খলিল মিয়া (৩২)। তাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। প্রত্যক্ষদর্শী নয়াদিল গ্রামের বাবুল মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ppe

জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়া পুনিউটের বাবুল নামে এক ব্যক্তি ইফতারের নিয়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা যোগে নয়াদিল আনোয়ার মাষ্টারের বাড়িতে আসছিল। বিকাল সোয়া ৪টায় নয়াদিল অবৈধ রেল ক্রসিং পার হওয়ার সময় রেললাইনের উপর গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। পরে ঢাকা-চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বিকট শব্দে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। অটোরিক্সার চালক খলিল আহত হয়। ইফতার সামগ্রী ছড়িয়ে ছিটিয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয় লোকজন এসে খলিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। তরে রেলক্রসিং পার হওয়ার আগে নেমে যাওয়ায় যাত্রীদের কিছু হয়নি বলেও এলাকার লোকজন জানায়।


Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com