ব্রেকিং

x

আখাউড়ায় টেলিভিশন সাংবাদিকদের সাথে ডিজিএমের মতবিনিময়

রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৩৭ এএম | 299 বার

আখাউড়ায় টেলিভিশন সাংবাদিকদের সাথে ডিজিএমের মতবিনিময়
akhauranews.com

আখাউড়ায় টেলিভিশন সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহমদ শাহ আল জাবের। গতকাল শনিবার সকালে পল্লী বিদ্যুতের আখাউড়া জোনাল অফিসের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা হয়।

সভায় আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহমদ শাহ আল জাবের সাংবাদিকদের জানায়, আখাউড়ায় বিদ্যুতের লোডসেডিং নেই। পুরাতন বিতরণ লাইন সমস্যা ও প্রকৃতিক দুর্যোগের কারণে লাইন বন্ধ রেখে কাজ করা হয়।


তিনি আরো বলেন, পিডিবির অধিগ্রহনকৃত এই সব পুরাতন বিদ্যুৎ বিতরণ লাইন রেনুভেশন ও মান উন্নয়নের কাজ চলছে। মোগড়ায় বিদ্যুৎ উপ-কেন্দ্র নির্মান হয়েছে। খুব তারাতারি এই উপ-কেন্দ্র চালু হবে। উন্নয়ন কাজ ও উপ-কেন্দ্রটি চালু হলে বিদ্যুৎ বন্ধ রাখতে হবে না এবং বিদ্যুতের ভোল্টেজ বাড়বে বলেও তিনি জানিয়েছেন।

আহমদ শাহ আল জাবের আরো বলেন, ১৭ মার্চ ২০২০ থেকে ১৭ মার্চ ২০২১ইং পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘মুজিব-আরইবির বর্ষ ঘোষণা করা হয়েছে। এই বর্ষে গ্রাহক সেবার মান উন্নয়নের লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে পল্লী বিদ্যুৎ সমিতি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাদল আহাম্মদ খান, টেলিভিশন সাংবাদিক জহিরুল ইসলাম সাগর, মোশারফ হোসেন কবির, আশরাফুল মামুন, রতন পারভেজ, দ্বীন ইসলাম, মোহাম্মদ আবির প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!