ব্রেকিং

x

আখাউড়ায় টাকার লেনদেন নিয়ে হামলায় ৪ জন আহত। বাড়িঘর ভাংচুর

রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ১০:০২ অপরাহ্ণ | 1534 বার

আখাউড়ায় টাকার লেনদেন নিয়ে হামলায় ৪ জন আহত। বাড়িঘর ভাংচুর

আখাউড়ায় পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। ভাংচুর হয়েছে বাড়িঘর। ঘটনাটি ঘটেছে আজ রোববার রাত ৮টায় আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামে। গুরুত্ব আহত দুইজনকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ppe

আহতদের সাথে কথা বলে জানাগেছে, আমোদাবাদ গ্রামের নারায়ন দাসের নিকট একই গ্রামের শৈলেশ দাস পুজার চাদা বাবদ ৩ হাজার টাকা পাওনা ছিল। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় এই টাকা আদায়ের জন্য শৈলাশ দাস আসে তাদের বাড়িতে। এ নিয়ে নারায়ন দাস ও শৈলাশ দাসের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাত ৮টায় শৈলাশ দাসসহ ৫/৬ মিলে নারায়ন দাসের বাড়িতে হামলা চালায়। হামলার সময় দেশীয় অস্ত্রের আঘাতে নারায়ন দাস (৫৮), মাধবী রানী দাস (২২), রানীদাস (৪০) ও করুণা রানী দাস (৪৫) আহত হয়। আহতদের মধ্যে নারায়ন ও মাধবীকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। করুনা ও রানীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও তারা জানিয়েছেন।


আহতরা আরো জানান, হামলার সময় তাদের ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে। লুট করে নিয়েছে স্বর্ণালংকারসহ মালামাল।

শৈলাস দাস জানায়, পাওনা টাকা চাইতে গিয়ে নারায়ন দাসের পরিবারের সাথে মারামারি হলেও ভাংচুর লুটপাট হয়নি।

গ্রামের মেম্বার কুতুব উদ্দিন জানান, তিনি ঘটনাস্থল নারায়ন দাসের বাড়িঘরে গিয়েছেন। ভাংচুরের আলামত দেখেছেন এবং পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নারায়ন দাসের পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে আখাউড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন জানায়, হামলার ঘটনার খবর পেয়ে মেম্বারকে পাঠানো হয়েছে। আহতদেরকে আখাউড়া থানায় অভিযোগ দায়ের করতে বলা হয়েছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত আরিফ আমিন জানান, টাকার লেনদেন নিয়ে আমোদাবাদে মারামারি হয়েছে। ঘটনা তদন্তের জন্য ইতিমধ্যে পুলিশ বেরিয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com