ব্রেকিং

x

আখাউড়ায় ঝুকিপুর্ণ জয়পুর মুড়ায় জেলা প্রশাসক, অন্যত্রে সরিয়ে নেয়া হচ্ছে ৪৭ পরিবার

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৭:৫৯ অপরাহ্ণ | 1006 বার

আখাউড়ায় ঝুকিপুর্ণ জয়পুর মুড়ায় জেলা প্রশাসক, অন্যত্রে সরিয়ে নেয়া হচ্ছে ৪৭ পরিবার

আখাউড়ায় ঝুকিপুর্ণ জয়পুরমুড়া এলাকা পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। যেসব স্থানে মাটিতে ফাটল ধরেছে সেসব স্থানগুলো তিনি ঘুরে দেখেন এবং স্থানীয় বসতিদের সাথে কথা বলেন। এসময় তিনি ফাটল এলাকায় বসবাসকারী জনগণকে দ্রুত নিরাপদ স্থানে চলে যেতে বলেন।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, মনিয়ন্ধ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া প্রমুখ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, জয়পুরমুড়ার ঝুকিপুর্ণ এলাকায় বসবাসকারী জনগণ দ্রুত নিরাপদ স্থানে চলে যাবেন বলে জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছেন। যারা যেতে পারবে না তাদেরকে স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে। ঝুকির মধ্যে রয়েছে এমন ৪৭টি পরিবারকে সরিয়ে দেয়া হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

জানাগেছে, গত দুইদিনে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের জয়পুরমুড়ার এলাকার কয়েকটি স্থানে মাটিতে মাটিতে ফাটল দেখা দিয়েছে। এতে বসবাসকারীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে আজ শনিবার দুপুরে বসবাসকারী জনগণের জানমালের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে উপজেলা প্রশাসন ২৪ ঘন্টার মধ্যে বসবাসকারী ৪৭টি পরিবারকে নিরাপদ স্থানে চলে যেতে গণবিজ্ঞপ্তিজারী করে।

জানাগেছে, জয়পুরমুড়া এলাকাটি পাহাড়ি এলাকার মতো উঁচুস্থানে হওয়ায় বসবাসকারী জনগণের বসবাস ঝুকিপুর্ণ হয়ে পড়েছে। যে কোন মুর্হুতে দুর্ঘটনার আশংকায় তাদেরকে এখান থেকে সরে যেতে নির্দেশ দেয়া হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!