ব্রেকিং

x

আখাউড়ায় জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা

মঙ্গলবার, ০২ অক্টোবর ২০১৮ | ৯:৩৭ অপরাহ্ণ | 881 বার

আখাউড়ায় জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা

আজ মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন আখাউড়া উপজেলা প্রশাসন। উপজেলা অফির্সাস ক্লাবে জেলা প্রশাসককে আখাউড়া উপজেলা প্রশাসন বিদায়ী ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় ভাসিয়ে দিয়েছেন। উপজেলা প্রশাসন ক্রেষ্ট দিয়ে সম্মান জানিয়েছেন সুযোগ্য জেলা প্রশাসককে।


4
বিকাল ৪টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়ী সংর্বধনা অনুষ্ঠানে ছিলেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুর রহমান, কৃষি কর্মকর্তা জুয়েল রানা, আখাউড়া দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিনসহ উপজেলা প্রশাসনের সমস্ত কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা ও সাংবাদিক সমাজ।


1

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান বলেছেন, আখাউড়া উপজেলা ছোট হলেও অর্থনৈতিক ভাবে একটি গুরুত্বপুর্ণ উপজেলা আখাউড়া। আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়ার সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা কখনো ছিন্ন হবার নয়, চাকুরী জীবনে আমার বেশি প্রাপ্তি ব্রাহ্মণবাড়িয়া জেলাতেই।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!