ব্রেকিং

x

আখাউড়ায় জাতীয় সংসদ নির্বাচন প্রস্তুতিতে প্রশাসনের নতুন মাত্রা

বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ৯:৪৬ অপরাহ্ণ | 756 বার

আখাউড়ায় জাতীয় সংসদ নির্বাচন প্রস্তুতিতে প্রশাসনের নতুন মাত্রা

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে সুষ্ঠু করার লক্ষ্যে প্রশাসনে চলছে প্রস্তুতি। আখাউড়ায় নির্বাচন প্রস্তুতিতে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে এক নতুন মাত্রা সৃষ্টি করেছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামান।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয়ের প্রবেশ পথ থেকেই নির্বাচন প্রস্তুতির পুরো আমেজ রয়েছে। ডিজিটাল নির্বাচনী ওয়েলকাম বা স্বাগতম ব্যানার থেকে কার্যালয়ের এলাকা জুড়ে বিভিন্ন নির্বাচনী তথ্য সম্বলিত ডিজিটাল ব্যানারে শুভা যাচ্ছে। এখানেই শেষ নয়, সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে ভেতরে গড়ে তুলা হয়েছে আধুনিক সময় উপযোগী ডিজিটাল নির্বাচনী কন্ট্রোল রোম। এই কন্ট্রোল রোমে পশ্চিম পাশে রয়েছে নির্বাচনী প্রতীক, ভোটার সংক্রান্ত তথ্য ও ভোট কেন্দ্র সংক্রান্ত তথ্যের ডিজিটাল ব্যানার। দক্ষিণ পাশে রয়েছে সমস্ত ভোট কেন্দ্রের মানচিত্র নির্দেশনা বোর্ড। রয়েছে জরুরী চিঠিপত্র ও নির্দেশনা সম্বলিত বোর্ড। পূর্ব পাশে রয়েছে প্রয়োজনীয় তথ্যাদির বোর্ড ও কখন কি করতে হবে সম্বলিত ব্যানার। ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আখাউড়া অংশে প্রশাসনের এই আধুনিক প্রস্তুতিতে নির্বাচনে নতুন মাত্রা যোগ করেছে।


এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আগামী নির্বাচনকে সুষ্ঠু করার লক্ষ্যে প্রশাসন সুশৃংখল প্রস্তুতি গ্রহন করছে। নির্বাচন সংক্রান্ত সহজ তথ্য প্রচারে এখানে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!