ব্রেকিং

x

আখাউড়ায় জব্দকৃত অবৈধ সোয়াবিন তেল নষ্ট করা হয়েছে, ব্যবসায়িকে জরিমানা

শনিবার, ০২ মে ২০২০ | ৭:০২ অপরাহ্ণ | 690 বার

আখাউড়ায় জব্দকৃত অবৈধ সোয়াবিন তেল নষ্ট করা হয়েছে, ব্যবসায়িকে জরিমানা

আজ শনিবার দুপুরে আখাউড়ায় টিসিবির প্যাকেটে আটককৃত ট্রাক ভর্তি ৭১৬ লিটার তেল নষ্ট করে দেয়া হয়েছে। এই অবৈধ তেল পরিবহণ ও বাজারজাত করার দায়ে মাসুদ আলম নামে এক ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


জানাগেছে, গতকাল শুক্রবার বিকালে টিসিবির প্যাকেটে করে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় একজন ব্যবসায়ি ট্রাকে করে ৭১৬ লিটার অবৈধ সোয়াবিন তেল পাচারের সময় আখাউড়া থানা পুলিশ আটক করে। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তেলগুলো জব্দ করে করা হয়।

শনিবার দুপুর ১২টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জব্দকৃত সোয়াবিন তেল আখাউড়া বাইপাস সড়কের পাশে মাটির গর্তে ফেলে নষ্ট করা হয় এবং অনুমোদনবিহীন সয়াবিন তেল পরিবহন ও বাজারজাত করার দায়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের মাসুদ আলম নামে ব্যবসায়িকে অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এর সাথে অন্য কারো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!