ব্রেকিং

x

আখাউড়ায় ছেলে হত্যার বিচার ও ক্ষতিপুর‌ণ চেয়ে এক বৃদ্ধ বাবার আর্তনাদ

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | ৪:৫২ অপরাহ্ণ | 819 বার

আখাউড়ায় ছেলে হত্যার বিচার ও ক্ষতিপুর‌ণ চেয়ে এক বৃদ্ধ বাবার আর্তনাদ
akhauranews.com

আখাউড়ায় ছেলে হত্যার বিচার ও ক্ষতিপুরণের আশায় বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রাণকৃষ্ণ ভট্টাচার্য (৬০) নামে এক বাবা কিন্তু তার সেই আর্তনাদে মন গলছে না তাদের বরং তার বড় ছেলেকে বরখাস্ত করা হয়েছে বলে অভিযোগ করেছেন ।


আজ শনিবার দুপুর ১২টায় আখাউড়া রেলজংশন স্টেশনে সংবাদ সম্মেলন করে এই সব অভিযোগ করেন তিনি। আখাউড়া পৌরসভার দুর্গাপুর গ্রামে এই প্রাণকৃষ্ণ ভট্টাচার্যের বাড়ি।


সংবাদ সম্মেলনে প্রাণকৃষ্ণ বলেন, তার দুই ছেলে প্রিতম ভট্টাচার্য (২৫) ও রানা ভট্টাচার্য (২৮) বাংলাদেশ নিরাপত্তা বাহিনীতে যোগদান করে। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশনে কর্তব্যরত অবস্থায় গত ২৮ আগষ্ট ২০১৮ সালে চলন্ত অবস্থায় চট্টগ্রামমুখী উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে হত্যার উদ্দেশ্যে তার ছোট ছেলে প্রিতমকে ফেলে দিয়েছে। পরে গুরুত্বর আহত অবস্থায় সাতদিন চিকিৎসার পর প্রীতম মারা যায়। ঘটনার বছর পেরিয়ে গেলেও প্রীতমের হত্যার বিচার পায়নি, চিকিৎসার ক্ষতিপুরণও পায়নি বরং তার বড় ছেলেকে রানা ভট্টাচার্যকে বরখাস্ত করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেছেন। বাংলাদেশ নিরাপত্তা বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকষর্ণের জন্য তিনি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছেন বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!