ব্রেকিং

x

আখাউড়ায় ছেলের সঙ্গে দেখা করতে এসে ভারতীয় নাগরিকের আত্মহত্যা

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | ১০:১২ অপরাহ্ণ | 387 বার

আখাউড়ায় ছেলের সঙ্গে দেখা করতে এসে ভারতীয় নাগরিকের আত্মহত্যা

আখাউড়ায় গলায় ফাঁস দিয়ে মো. সিদ্দিক মিয়া (৮০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। আজ  বুধবার সকালে উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। মৃত সিদ্দিক আদমপুর গ্রামের নূর মিয়ার ছেলে।


ছেলেদের সঙ্গে দেখা করতে তিনি ভারত থেকে বাংলাদেশে এসেছিলেন। চার ছেলের মধ্যে দুই ছেলের সঙ্গে তিনি ভারতে থাকতেন। আর দুই ছেলে বাংলাদেশে আদমপুরের বাড়িতে থাকেন। ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ সিদ্দিক একজন মানসিক রোগী। কিছুদিন আগে তিনি ভারত থেকে দেশে আসেন। আজ বুধবার ভোরে পরিবারের লোকজন ঘর থেকে বের হলে দরজা লাগিয়ে দেয়। পরে গলায় ও ঘরের কাঠের তীরের সঙ্গে রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে থানার সহকারি পরিদর্শক নিতাই দাস তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুল আলম জানান, সিদ্দিক মিয়া অনেক আগে থেকেই ভারতে থাকেন। সেখানকার নাগরিকত্বও পেয়েছেন তিনি। বাংলাদেশে থাকা দুই ছেলের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!