ব্রেকিং

x

আখাউড়ায় ছিন্নমূল পথশিশুকে ঈদের নতুন পোশাক দিলেন পুলিশ প্রশাসন

সোমবার, ০৩ জুন ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ | 497 বার

আখাউড়ায় ছিন্নমূল পথশিশুকে ঈদের নতুন পোশাক দিলেন পুলিশ প্রশাসন

ঈদ আনন্দ ভাগাভাগি করতে ছিন্নমূল পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে আখাউড়া থানা পুলিশ।


আজ সোমবার দুপুরে আখাউড়া থানা সম্মেলন কক্ষে ছিন্নমূল পথশিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক ও একটি করে ৫০ টাকার নতুন নোট বিতরণ করে পুলিশ প্রশাসন।


এই ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন ভুইয়া, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, দৈনিক যায়যায় দিন পত্রিকার আখাউড়া প্রতিনিধি হান্নান খাদেম, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক কাজী মফিকুল ইসলাম সুহিন প্রমুখ।

এদিকে ঈদের নতুন পোশাক ও নতুন নোট পেয়ে উৎচ্ছাস প্রকাশ করে শিশুরা। ঈদের পোশাক পাওয়া শিশুরা ঈদের দিন নতুন জামা পড়ে বন্ধু ও বান্ধবীদের সাথে ঘুরে আনন্দ করবে বলে জানিয়েছে শিশুরা।

আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেন, শিশুদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। ভবিষ্যতে শিশুদের ঈদের আনন্দ আরো বাড়ানোর চেষ্টা করবে আখাউড়া থানা পুলিশ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!