ব্রেকিং

x

গ্রেফতার শিক্ষকের বিচারের দাবীতে মিছিল

আখাউড়ায় ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার, বিচারের দাবীতে মিছিল

মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | ৮:৪৩ অপরাহ্ণ | 2439 বার

আখাউড়ায় ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার, বিচারের দাবীতে মিছিল

আখাউড়ায় ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শাসছুল ইসলাম পলাশ (৪২) নামে এক ইংরেজী শিক্ষক গ্রেফতার হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় দেবগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্লাসরুমে এই যৌন হয়রানীর ঘটনা ঘটে। আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ppe

গ্রেফতারকৃত পলাশ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার পাক শিমুল গ্রামের মৃত হায়দর আলীর পুত্র এবং আখাউড়া দেবগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক।


পুলিশ ও স্থানীয়রা জানায় আজ মঙ্গলবার দুপুর সোয়া ২টায় সপ্তম শ্রেনীর ক্লাসরুমে বাংলা ক্লাস নেয়ার সময় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে গায়ে হাত দিয়ে শামসছুল ইসলাম পলাশ যৌন হয়রানী করে। ছাত্রী এই ঘটনার প্রতিবাদ করে এক নারী শিক্ষককে বিষয়টি জানায়। পরে স্থানীয় লোকজন ও অভিভাকরা শিক্ষক শামছুল ইসলাম পলাশের বিচার দাবীতে স্কুলকে ঘিরে প্রতিবাদ মিছিল শুরু করে। পরে খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলাশকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এসময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা উপস্থিত হয়ে ঘটনা অবহিত হন।

স্থানীয়রা আরো জানায়, অনেক দিন ধরেই শামসুল ইসলাম পলাশ ছাত্রীদের যৌন হয়রানী করে আসছে কিন্তু প্রধান শিক্ষকের প্রশ্রয়ে সে নিরাপদ থাকছে। মেয়ের চাচা প্রধান শিক্ষকেরও বিচার দাবী করেছেন।

এ ব্যপারে শিক্ষক শামছুল ইসলাম পলাশ বলেছেন, ঘটনা সত্য নয়,  ক্লাসরুমে ক্লাস নেয়ার সময় তাকে এই ঘটনায় ফাসানো হয়েছে।

এ ব্যপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহাম্মদ নিজামী বলেছেন, যৌন হয়রানী অভিযোগে শিক্ষক পলাশের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com