ব্রেকিং

x

আখাউড়ায় ছাত্রলীগ নেতার উপর হামলা। ছাত্রলীগের নিন্দা ও প্রতিবাদ

সোমবার, ০৮ এপ্রিল ২০১৯ | ৭:৪১ অপরাহ্ণ | 745 বার

আখাউড়ায় ছাত্রলীগ নেতার উপর হামলা। ছাত্রলীগের নিন্দা ও প্রতিবাদ

গতকাল রোববার আখাউড়া খড়মপুর গ্রামে মো: হৃদয় (২২) নামে এক ছাত্রলীগ নেতার উপর হামলা হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় হৃদয়কে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদরে পাঠানো হয়েছে। এই হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে।

মামলা ও উপজেলা ছাত্রলীগের বিবৃতিসূত্রে জানাগেছে, রোববার সকাল ১১টায় আখাউড়া খড়মপুর ভুকেশনাল স্কুলের সামনে ইভটিজিং এর প্রতিবাদ করায় একদল যুবক আখাউড়া পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: হৃদয়ের উপর হামলা চালায়। এই হামলায় গুরুত্বর আহত হয় হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত হৃদয় আখাউড়া দুর্গাপুর গ্রামের মো: হুমায়ুন কবিরের পুত্র।

এদিকে এই হামলার ঘটনায় হৃদয়ের বাবা হুমায়ুন কবির বাদী হয়ে  মো: রুপক খাদেম (২২),  মো: রাতুল খাদেম (১৮), নাহিদ মিয়া (২০) ও জাফর মিয়া (২৫)সহ আরো অজ্ঞাত ২/৩জনকে আসামী করে আখাউড়া থানায় মামলা একটি মামলা দায়ের করেছে। মামলা নম্বর ০৮।

এদিকে এই ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে আখাউড়া উপজেলা ছাত্রলীগ। আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক মো: শাখাওয়াত হোসেন নয়ন স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে আখাউড়া খড়মপুর ভোকেশনাল স্কুলের সামনে ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিবাদ করায় ইভটিজিংকারী ও তাদের সহযোগীরা পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: হৃদয়ের উপর প্রাননাশী হামলা চালায়। আমরা এই বর্বরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হামলাকারীদের বিচারের দাবীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, মামলা রুজু হয়েছে। হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান পরিচালনা করছে। তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!