ব্রেকিং

x

আখাউড়ায় চোখের জলে পুলিশ সুপারকে বিদায় দিলেন ৯০ বছর বয়সী নিকুঞ্জ বিহারী

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৬:৫৮ অপরাহ্ণ | 1732 বার

আখাউড়ায় চোখের জলে পুলিশ সুপারকে বিদায় দিলেন ৯০ বছর বয়সী নিকুঞ্জ বিহারী
চোখের জলে পুলিশ সুপারকে বিদায় দিলেন নিকুঞ্জ বিহারী

আখাউড়ায় চোখের জলে পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে বিদায় জানিয়েছেন ৯০ বছর বয়সী বৃদ্ধ নিকুঞ্জ বিহারী ঘোষ। ‘মানবতার ফেরিওয়ালা’ নামে খ্যাত নন্দিত এই পুলিশ কর্মকর্তার বিদায় বেলায় নিকুঞ্জ বিহারীর চোখ ছিল অশ্রুসিক্ত। তার বিদায় জানানোর চিত্র ছিল একটু ব্যতিক্রম।


আজ বুধবার সকাল সাড়ে ১১টায় আখাউড়া থানায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান চলাকালীন পুলিশ সুপার মিজানুর রহমানের কাছে চলে আসেন বিদায় জানানোর জন্য আখাউড়া পৌরশহরের রাধানগর গ্রামের বৃদ্ধ, এক সময়ের নি:স্বার্থ সমাজসেবী নিকুঞ্জ বিহারী ঘোষ। পুলিশ সুপারকে কাছে পেয়েই তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আপনি আসার পর সাধারন মানুষ পুলিশকে ভয় পেত না। নির্ভয়ে সুখ দু:খের কথা শেয়ার করা যেত আপনার সাথে। গরিব, অসহায় দু:খি মানুষের পাশে দাড়িয়ে যে ভালোবাসা দিয়েছেন তা অন্যদের দ্বারা কখনো সম্ভব নয়। সাধারন মানুষের প্রাণপ্রিয় স্বনামধন্য, সুযোগ্য বিদায়ী পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার) বসা থেকে উঠে দাড়িয়ে খুব মনোযোগ দিয়ে নিকুঞ্জ বিবাহী ঘোষের কথা শুনেন তখন। পদোন্নতির কারণে তার বিদায় নিতে হচ্ছে বলে বৃদ্ধকে বুঝিয়ে শুনিয়ে শান্ত করেন পুলিশ সুপার। পুলিশ সুপারের বিদায় বেলায় নিকুঞ্জ বিহারী ঘোষের চোখের জল উপস্থিত সবার মধ্যে বিদায় বেলার বেদনা জেগে উঠে। এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোশারফ হোসেন তরফদার,


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!