ব্রেকিং

x

আগামী ৩১ মার্চ আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন

আখাউড়ায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:০৬ অপরাহ্ণ | 1824 বার

আখাউড়ায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

আগামী ৩১শে মার্চ আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ বৃহস্পতিবার বিকাল পর্যন্ত আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীরা নিজেদের কর্মী সমর্থক নিয়ে বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামান থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।


উপজেলা নির্বাচনী কর্মকর্তা জহিরুল আলম জানায়, উপজেলা পরিষদ নির্বাচনে আখাউড়া উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এ পর্যন্ত ১১ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। উপজেলা চেয়ারম্যান পদে যে ৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবুল কাশেম ভুইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বোরহান উদ্দিন ও জাকুয়ান খাদেম। আবুল কাশেম ভুইয়া আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী। জাকুয়ান খাদেম প্রার্থী হয়েছেন ইসলামী এক্যজোট থেকে ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন স্বতন্ত্র প্রার্থী। শেখ বোরহান উদ্দিনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার আস্থাভাজন কয়েকজন সমর্থকরা।
উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নি কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেন, তফসিল ঘোষণার পর থেকেই মনোনয়ন ফরম বিতরণ শুরু করা হয়। আমরা প্রার্থীদের মধ্যে নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে লিফলেট বিতরণ করছি যেন কেউ নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন না করে।


তিনি আরো জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৪ই মার্চ। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৬ই মার্চ এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৩ই মার্চ। ভোট গ্রহন হবে ৩১শে মার্চ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!