ব্রেকিং

x

আখাউড়ায় চিরকুট লিখে স্কুল ছাত্রের আত্মহত্যা! আমি চাই আম্মু আব্বু মিলেমিশে থাকুক

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ১০:৩২ অপরাহ্ণ | 2581 বার

আখাউড়ায় চিরকুট লিখে স্কুল ছাত্রের আত্মহত্যা! আমি চাই আম্মু আব্বু মিলেমিশে থাকুক
akhauranews.com

আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি চায় আম্মু আব্বু মিলেমিশে থাকুক, কখনো ঝগড়া না করুক। ভাই বোনদের যেন না মারে। তাদের স্নেহ আদর করুক। চিরকুটে এমন সব কথা লিখে গোলাম হোসেন অপু (১৫) নামে ৯ম শ্রেণীর ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ppe

ঘটনাটি ঘটেছে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ছয়গড়িয়া গ্রামে। আজ বুধবার বিকালে পুলিশ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। নিহত অপু ছয়গড়িয়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র এবং ছয়গড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।


স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার দুপুর আড়াইটার দিকে ঘরের বুতির সাথে দড়ি পেচিয়ে গলায় ফাস দিয়ে গোলাম হোসেন অপু আত্মহত্যা করে। খবর পেয়ে বিকাল সাড়ে ৩টায় পুলিশ তার লাশ উদ্ধার করেন। এসময় ঘর থেকে তার হাতের লেখা এক পৃষ্ঠার একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে আখাউড়া থানার এসআই দেলোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার প্রমান মিলেছে। ময়নাতদন্তের তার লাশ ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘর থেকে অপুর লেখা একটি চিরকুট উদ্ধার করেছে বলেও তিনি জানান।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com