ব্রেকিং

x

১০ টাকা ধরে চাল বিতরণ শুরু

আখাউড়ায় চাল বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-ইউএনও শামছুজ্জামান

মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮ | ৪:৩৭ অপরাহ্ণ | 718 বার

আখাউড়ায় চাল বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-ইউএনও শামছুজ্জামান

 


আখাউড়ায় আজ মঙ্গলবার থেকে সরকারের খাদ্যবান্দব কমূসচীর আওতায় ১০ টাকা কেজি ধরে চাউল বিতরণ শুরু হয়েছে। সকাল ১০টায় এই চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। আজ প্রথম দিন আখাউড়া উত্তর ইউনিয়নের আজমপুর বাজার, আমোদাবাদ বাজার এবং আখাউড়া দক্ষিন ইউনিয়নের আমতলি বাজার কেন্দ্রে ১০ টাকা ধরে চাল বিতরণ শুরু হয়েছে।


j

চাল বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান দায়িত্বপ্রাপ্ত ডিলারদের উদ্দেশ্যে বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্যবান্দব কর্মসূচীর আওয়াতায় ১০ টাকা ধরে চাল বিতরণ হচ্ছে, এই চাল বিতরণ কার্যক্রমে কাউকে হয়রানী কিংবা অনিয়ম করা চলবে না। অনিয়মের প্রমান পাওয়া গেলে ডিলারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: ফারুক ইসলাম, আখাউড়া এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা তাছলিমা আক্তার, আখাউড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান ভুইয়া স্বপন ও আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিনসহ স্থানীয় ইউপি সদস্য, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!