ব্রেকিং

x

আখাউড়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতায় সংঘর্ষ, আহত ২

রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ২:০৬ অপরাহ্ণ | 1019 বার

আখাউড়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতায় সংঘর্ষ, আহত ২
akhauranews.com-akhaura-Hospitals-jpg
ayesha_furniture

আজ রোববার সকালে আখাউড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতায় শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে হয়েছে। এতে  মো: নাইম খান (১৬) ও গাজিউর রহমান (১৬) নামে দশম শ্রেণীর দুই ছাত্র আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানা যায়, গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার অংশ হিসাবে আজ সকাল ১১টায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আখাউড়া টেকনিক্যাল মাদ্রাসা বনাম আমোদাবাদ আলহাজ্ব শাহ আলম উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে এই দুই দলের শিক্ষার্থীরা কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে আমোদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মো: নাইম খান ও টেকনিক্যাল মাদ্রাসার গাজিউর রহমান নামে দুইজন শিক্ষার্থী আহত হয়। আহত দুইজনকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শওকত আকবর জানায়, ঘটনার সাথে সাথে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। খেলাধুলা স্থগিত করে দেয়া হয়েছে। আহত মো: নাইমকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন বলেও তিনি জানান।

এ ব্যাপারে আখাউড়া থানার এস আই দেলোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!