ব্রেকিং

x

আখাউড়ায় গ্রামীন ফোনের ডিলারশিপ থেকে ৯ লাখ টাকা নিয়ে উধাও কর্মচারী

বুধবার, ৩০ মে ২০১৮ | ১২:১৩ পূর্বাহ্ণ | 2835 বার

আখাউড়ায় গ্রামীন ফোনের ডিলারশিপ থেকে ৯ লাখ টাকা নিয়ে উধাও কর্মচারী
রানা

আখাউড়ায় গ্রামীন ফোনের ডিলার শিপ থেকে প্রায় ৯ লাখ টাকা নিয়ে উধাও হয়েগেছে শেখ মো: রানা (২৬) নামে এক কর্মচারী। এ ঘটনায় ডিলারশিপের মালিক মো: আনোয়ার হোসেন আখাউড়া ও কসবা থানায় পৃথক দুইটি সাধারন ডায়রী করেছেন।

ডায়রী সুত্রে জানাগেছে, আখাউড়া গ্রামীন ফোনের ডিলারশিপের মাঠ পর্যায়ের কর্মচারী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের শেখ মো: বাবুলের পুত্র শেখ মো: রানা ডিলারশিপ থেকে গত ২৮ জানুয়ারী ৬ লাখ ২৮ হাজার ৬১৩ টাকার ফ্লেক্সিলোড, মোবাইল কার্ড, মোবাইল সেট ও সিম আখাউড়ায় বিক্রয় করে ডিলার শিপে টাকা বুঝিয়ে না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করে। পরে তার অভিভাবকরা টাকা ফেরত দিবে বলে ডিলার শিপের মালিককে শান্ত করে। পরে গত শনিবার ২ লাখ ৫৭ হাজার ৪০ টাকার গ্রামীনের  মালামাল নিয়ে বিক্রয় করতে গিয়ে আর ফেরত আসেনি। এই দিন কসবা বিনাউটি স্টীল ব্রীজের পশ্চিম পার্শ্বে কবরস্থানে একটি ব্যাগ রেখে রানা পালায়। ব্যাগ থেকে ডিলার শিপ একটি মোবাইল, কিছু সিম ও নগদ ৭ হাজার টাকা উদ্ধার করে।

এ ঘটনায় সোমবার আখাউড়া থানায় এবং রোববার কসবা থানায় পৃথক ২টি সাধারন ডায়রী করেন ডিলার শিপের মালিক আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন জানান, তার অভিভাবকরা এই ঘটনার সাথে জড়িত। আগের টাকা পরিশোধের আশ্ব্যাস দিয়ে বিষয়টি নিষ্পত্তি করে রানার মা ও বাবা কিন্তু টাকা পরিশোধ না করে নতুন করে পুনরায় টাকা নিয়ে পালিয়েছে রানা। তারা গ্রামীনের অর্থ আত্মসাত করতে উল্টো তাকেই হুমকি ধামকি দিচ্ছে বলে জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!