ব্রেকিং

x

আখাউড়ায় গোপনে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনের তৎপরতা, পুলিশ মোতায়েন

রবিবার, ১৭ মে ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ | 1969 বার

আখাউড়ায় গোপনে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনের তৎপরতা, পুলিশ মোতায়েন
করোনায় মৃত হেছাম উদ্দিন ওরফে বিল্লল মিয়া

ঢাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আখাউড়া ধরখার ইউনিয়নের ছতুরাশরীফ গ্রামের হেছাম উদ্দিন ওরফে বিল্লল মিয়ার মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ঢাকায় উত্তরা ব্যাংকের একটি শাখার কর্মকর্তা হিসাবে নিয়োজিত ছিলেন। চাকুরীর সুবাধে তিনি ঢাকায় পরিবার নিয়ে বসবাস করতেন বলেও জানাগেছে।


এদিকে পরিবারের সদস্যরা এই তথ্য গোপন করে আখাউড়া ছতুরাশরীফে তার লাশ দাফনের জন্য চেষ্টা করছে বলে খবর পাওয়া গেছে। বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন ধরখার ইউনিয়নের বিভিন্ন প্রবেশ পথে পুলিশ মোতায়েন করেছে। করোনা আইন মেনে তার লাশ ঢাকায় দাফন করতে স্থানীয় চেয়ারম্যানসহ পরিবারের সদস্যদেরকে জানিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। তারপরও পরিবারের সদস্যরা লাশ ছতুরাশরীফ নিয়ে আসার জন্য বিভিন্ন তৎপরতা চালাচ্ছে বলে খবর পাওয়া গেছে।


আখাউড়া ছতুরাশরীফ গ্রামের সচেতন লোকজন জানায়, সম্প্রতি আখাউড়া উপজেলা করোনামুক্ত হয়েছে। এই মুর্হুতে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির লাশ দাফন করতে ছতুরাশরীফ গ্রামে নিয়ে আসলে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভবনা রয়েছে। তারা উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, ঢাকায় বসবাসকারী ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মারাগেছে। তার লাশ দাফন হবে ঢাকায় কিন্তু পরিবারের লোকজন গ্রামের বাড়ি আখাউড়া ছতুরাশরীফে তার লাশ দাফন করতে চাইছে।

তিনি আরো জানান, লকডাউন ও করোনা সংক্রমণ আইন অমান্য করে আখাউড়ায় তার লাশ আনতে পারবে না। ধরখার ইউনিয়নের বিভিন্ন প্রবেশপথে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!