ব্রেকিং

x

আখাউড়ায় গাড়ি ভর্তি ভেজাল তেল জব্দ। ব্যবসায়ির কারাদন্ড

মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯ | ১:১৫ পূর্বাহ্ণ | 878 বার

আখাউড়ায় গাড়ি ভর্তি ভেজাল তেল জব্দ। ব্যবসায়ির কারাদন্ড

আখাউড়ায় ভেজাল তেল রাখার দায়ে আবু বক্কর ছিদ্দিক (৩৫) নামে এক ব্যবসায়িকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয়েছে গাড়ি ভর্তি ১২ হাজার লিটার তেল। আজ সোমবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়া ধরখার এলাকায় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে তাকে ভেজাল তেলসহ আটক করে ভ্রাম্যমাণ আদালত।

ppe

পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।


জানাগেছে, আজ সোমবার রাত সাড়ে ৮টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ধরখার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অভিযানের সময় প্রায় ১২ হাজার লিটার তেল ভর্তি একটি গাড়ি আটক করে তল্লাশী চালায়। এসময় গাড়ি ভর্তি পুরো তেলে ভেজাল থাকায় তেলসহ গাড়িটি জব্দ করে ধরখার পুলিশ ফাড়িতে রাখা হয় এবং ভেজাল তেল রাখার দায়ে কসবা মান্দারপুর এলাকার আবু তাহের মিয়ার পুত্র আবু বক্কর ছিদ্দিককে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম শরীফুল হক।

সাধারন জনগণের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানিয়েছেন।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com