ব্রেকিং

x

আখাউড়ায় গাভীর ওপর এ কেমন বর্বরতা?

রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:৩১ অপরাহ্ণ | 1249 বার

আখাউড়ায় গাভীর ওপর এ কেমন বর্বরতা?

আখাউড়ায় বর্বরতার বলি হলো ৫ মাসের গর্ভবতী একটি গাভী। গাভীটিকে জবাই করে চামড়াসহ অর্ধেক অংশ কেটে নিয়ে যায় এবং গাভীর গর্ভে থাকা অপরিপক্ক বাছুরটিকেও হত্যা করা হয়। গত বুধবার দিবাগত গভীর রাতে আখাউড়া নিলাখাদ গ্রামের কৃষক আনোয়ারুল হক মিন্টুর বাড়িতে এই ঘটনা ঘটেছে।


কৃষক মিন্টু জানায়, গত বুধবার রাতে তার গোয়াল ঘরে রাখা গৃহ পালিত ৫ মাসের গর্ভবতী একটি গাভী (গরু)কে চুরি করে নিয়ে পাশের একটি পুকুর পাড়ে জবাই করে চামড়াসহ গাভীর অর্ধেক অংশ কেটে নিয়ে যায় এবং গাভীর গর্ভে থাকা অপরিপক্ক বাছুরটিকে মেরে ফেলে রেখে যায়। কাদের হাতে তার গাভীটি এমন নির্মম বর্বরতার বলি হল তাও তিনি জানেন না। একটি গর্ভবতী গাভীর ওপর এ কেমন বর্বরতা? এই প্রশ্ন এখন এলাকার জনমনে। তবে এ ঘটনায় আখাউড়া থানায় মো: আনোয়ারুল হক মিন্টু বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন।


এই ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার এস আই দেলোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। অপরাধীদের খুজে বের করতে তদন্ত কার্যক্রম চলছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!