ব্রেকিং

x

আখাউড়ায় খেলাধুলার স্টেডিয়ামসহ টেকনিক্যাল স্কুল ও পাবলিক লাইব্রেরী নিমার্ন হবে

শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ | 2279 বার

আখাউড়ায় খেলাধুলার স্টেডিয়ামসহ টেকনিক্যাল স্কুল ও পাবলিক লাইব্রেরী নিমার্ন হবে

আখাউড়ায় খেলাধুলার জন্য একটি স্টেডিয়ামসহ টেকনিক্যাল স্কুল ও পাবলিক লাইব্রেরী নির্মান করা হবে। আজ শুক্রবার বিকালে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি এই নির্মান কাজের প্রস্তাবিত ভুমি পরির্দশন করেছেন এবং বিভিন্ন খোজ খবর নেন।

আজ বিকাল ৫টায় শুরুতেই আইনমন্ত্রী আখাউড়া লালবাজার সড়কে পাবলিক লাইব্রেরীর নির্ধারিত স্থান পরির্দশন করেন। এখানে পাবলিক লাইব্রেরীর জন্য বহুতল ভবন নির্মান করা হবে বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

পরে তিনি আখাউড়া শহর বাইপাস সড়কের পার্শ্বে প্রস্তারিত স্টেডিয়াম ও টেকনিক্যাল স্কুলের প্রস্তাবিত ভুমি পরির্দশন করেন। আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানিয়েছেন, খেলাধুলার জন্য যে স্টেডিয়াম তৈরী হবে তার পাশেই থাকবে টেকনিক্যাল স্কুলের বহুতল ভবন।

মন্ত্রীর পরির্দশন কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌল্লা খান, ব্রাহ্মণবাড়িয়া জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাসেদুল কাউছার ভুইয়া জীবন, সহকারী পুলিশ সুপার (কসবা-আখাউড়া সার্কেল) আব্দুল করিম, আখাউড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, আখাউড়া থানার ওসি রসুল আহাম্মদ নিজামী, আমেরিকার ফ্লোরিডা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক নেছার আহাম্মদ খলিফা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, ছাত্রলীগ নেতা শামীম মোল্লা, হাসান খলিফা, হৃদয় ঘোষ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!