জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ব্রেকিং

x

আখাউড়ায় খাল ও জলাশয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯ | ৪:০৯ অপরাহ্ণ | 1093 বার

akhauranews.com

আজ সোমবার দুপুরে আখাউড়ায় নদী, খাল ও জলাশয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের শৌনলোহঘর বিজনা খালের ৩ কিলোমিটার জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্য দিয়ে  প্রশাসনের এই উচ্ছেদ কার্যক্রম শুরু হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে এই উচ্ছেদ অভিযান চলছে।

উচ্ছেদ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: ইলিয়াছ মেহেদি, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।


ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: ইলিয়াছ মেহেদি জানান, দেশের ৬৪ জেলার অভ্যন্তরে যেসব ছোট নদী, খাল ও জলাশয় সমুহ খনন কাজের উদ্যোগ নিয়েছে সরকার সেসব জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের অংশ হিসাবে আজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া বিজনা খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, আখাউড়ায় যেসব খাল, নদী ও জলাশয় খনন করা হবে সেগুলোর অবৈধ স্থাপনা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে। আজ বিজনা পার্ট-এ খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়েছে।

আখাউড়া সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান জানান, তিন কিলোমিটার বিজনা খালের শৌনলোহঘর এলাকার ৫০০ মিটার জায়গায় ৬টি পাকা ও কাচা ঘরবাড়ি, অসংখ্য গাছপালা, ভরাট মাটি উচ্ছেদ হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com