ব্রেকিং

x

আখাউড়ায় ক্যান্সারসহ জটিল রোগে আক্রান্ত দরিদ্রদের চিকিৎসা খরচ দিবে সরকার

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯ | ৪:৩৮ অপরাহ্ণ | 533 বার

akhauranews.com

আখাউড়ায় সামাজিক নিরাপত্তা কর্মসূচীর সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমাজসেবা কার্যালয় আয়োজিত এই সেমিনারে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ, ব্যাংক প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা অংশগ্রহন করে।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সমাজসেবা অফিসের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস, বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা সমাজসেবা অফিসার আফসানা পারভীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।


সেমিনারে মুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, হিজড়া, দলিত ইত্যাদি ভাতা ও বিভিন্ন উপ-বিত্তি প্রদানে আরো স্বচ্ছতা ও গতিশীল করার আহবান জানানো হয়। গরিব অসহায় মানুষের চিকিৎসাসেবায় অর্থ প্রদান করার বিষযটি সেমিনারে আলোচনা হয়।

এ প্রসঙ্গে জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস জানায়, ক্যান্সার ও ব্রেইনস্ট্রোকসহ বিভিন্ন জটিল রোগীদের জন্য আর্থিক সহায়তা দেয়া হচ্ছে সমাজসেবা অফিস থেকে। প্রয়োজনীয় কাগজপত্রসহ নির্ধারিত ফরম পুরণ করে আবেদন করতে হবে সমাজসেবা অফিসে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!