ব্রেকিং

x

আখাউড়ায় কোয়ারেন্টাইন আদেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ইতালী প্রবাসীর জরিমানা

বুধবার, ১৮ মার্চ ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ | 132 বার

আখাউড়ায় কোয়ারেন্টাইন আদেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ইতালী প্রবাসীর জরিমানা

আখাউড়ায় ইতালী প্রবাসীকে কোয়ারেন্টাইন আদেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। আজ বুধবার আখাউড়া ধরখার ইউনিয়নের ছতুরাশরীফ গ্রামে এই জরিমানার ঘটনা ঘটে। পুলিশ ও স্বাস্থ্য কর্মীদের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।


জানাগেছে, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আখাউড়া ধরখার ইউনিয়নের ছতুরাশরীফ গ্রামের ৫টি পরিবারের বিভিন্ন দেশ থেকে আগতদের দেখতে পরির্দশনে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় আগত ৫জন সুস্থ্য দেখে তাদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের টিমটি ১৪দিন কোয়ারেন্টাইনে থাকাসহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন তাদের। এসময় রোমান খন্দকার (২৮) নামে এক ইতালী প্রবাসীকে কোয়ারেন্টাইন আদেশ অমান্য করে পরিবার ও গ্রামকে ঝুকির মধ্যে ফেলায় তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালত তাকে ৫ হাজার টাকা জরিমানা করে।


এসময় অন্যদের মধ্যে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদুল ইসলাম, ধরখার পুলিশ ফাড়ির পরির্দশক প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, এই অভিযান অব্যহত থাকবে এবং কেউ কোয়ারেন্টাইন আদেশ অমান্য করলে তার বিরুদ্ধে আরো কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!