ব্রেকিং

x

আখাউড়ায় কৃষি উন্নয়নে ২টি ব্রীজ নির্মান কাজ চলছে-ইউএনও শামছুজ্জামান

বুধবার, ০৭ মার্চ ২০১৮ | ৮:১৮ অপরাহ্ণ | 767 বার

আখাউড়ায় কৃষি উন্নয়নে ২টি ব্রীজ নির্মান কাজ চলছে-ইউএনও শামছুজ্জামান

আজ বুধবার সকালে আখাউড়ায় দুইটি ব্রীজ নির্মানের ঢালাই কাজের উদ্বোধন হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান সকাল ১১টায় এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন। কৃষি উন্নয়নে আখাউড়া মনিয়ন্দ ইটনা গ্রাম ও মোগড়া ইউনিয়নের নিলাখাদ গ্রামে ১৮ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজ দুইটির নির্মান কাজ শুরু হয়েছে।


ব্রীজ উন্নয়ন কাজ উদ্বোধনের সময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আখাউড়া উপজেলার কৃষি উন্নয়নে মাঠের ফসল ঘুরে আনা একটি বিরাট চ্যালেঞ্জ। শস্য-সার-বীজ, ট্রাক্টর, চাষাবাদের যন্ত্রপাতিসহ নানা কৃষি উপকরণ মাঠে পৌঁছানো, ফসল কেটে মাঠ থেকে ঘরে আনা কৃষকদের জন্য অনেক কষ্টসাধ্য। দরিদ্র কৃষকের এই দুর্দশা উপলদ্ধি করে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক মহোদয় কৃষি উৎপাদন বৃদ্ধির সহায়তায় কৃষকদের জন্য ব্রীজ দুইটি নির্মাণের ব্যবস্থা করেছেন। কৃষি কাজে ব্যবহার করার জন্য উপযোগী স্থান নির্ধারন করে ব্রীজ দুইটি নির্মান হচ্ছে।


2

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সেচ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন,  ব্রীজ দুইটি মোগড়া এবং মনিয়ন্দ ইউনিয়নের বৃহৎ দুইটি ফসলের মাঠের খালের উপর নির্মিত হওয়ায় প্রত্যন্ত অঞ্চলের প্রায় ২০টি গ্রামের কৃষকের ফসল আনা-নেওয়াসহ সার্বিক কার্যক্রমে জোরালো সহায়ক ভূমিকা পালন করবে।

3

ব্রীজ উন্নয়ন কাজ শুরুর সময় মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল ভূইয়া, এশিয়ান টিভির সাংবাদিক জুটন বণিক, যুবলীগ নেতা আব্দুল মমিন বাবুল, মোগড়া ইউনিয়নের মনু মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার রোকেয়া বেগমসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরা উপস্থিত থেকে কৃষকের কষ্ট দুর্দশা লাগবের জন্য আইনমন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!