ব্রেকিং

x

আখাউড়ায় কর্মহীন ৪০৫ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিলেন সাবেক এমপি মুশফিকুর রহমান

শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ১২:৪৮ অপরাহ্ণ | 763 বার

আখাউড়ায় কর্মহীন ৪০৫ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিলেন সাবেক এমপি মুশফিকুর রহমান

আখাউড়ায় ৪০৫টি অসহায় কর্মহীন দরিদ্রে পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিলেন সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান। আজ শুক্রবার সকালে মুশফিকুর রহমানের পক্ষে আখাউড়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা বিভিন্ন স্থানে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।


খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বিশিষ্ঠ ব্যবসায়ি আলহাজ্ব খন্দকার মোঃ বিল্লাল হোসেন, আখাউড়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক ও সাংবাদিক শাহাদাত হোসেন লিটন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খাদেম, পৌর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মিয়া,  উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোবাশ্বির আহসান, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম রনি প্রমুখ।


এ ব্যপারে আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানায়, সাবেক এমপি মুশফিকর রহমান পিপিই দেয়ার পর পাঠিয়েছেন অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী। ৪০৫টি পরিবারের মধ্যে মুশফিকুর রহমানের পক্ষে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

তিনি আরো জানান, প্রতিটি পরিবারে চার কেজি চাল,এক লিটার তেল,দুই কেজি আলু,এক কেজি পেয়াজ ও একটি করে সাবান দেয়া হয়েছে। মুশফিকুর রহমানের পক্ষ থেকে পর্যায়েক্রমে আরো খাদ্য সামগ্রী দেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!