ব্রেকিং

x

আখাউড়ায় কর্মরত সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে

রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | ৬:৫৬ অপরাহ্ণ | 173 বার

আখাউড়ায় কর্মরত সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে
akhauranews.com

আখাউড়া উপজেলায় কর্মরত সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাতকে বদলি করা হয়েছে। সম্প্রতি আইন মন্ত্রনালয়ের এক আদেশে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলা থেকে চট্টগ্রাম জেলার হাতিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার হিসাবে বদলি করা হয়। বর্তমান কর্মস্থলে পূর্ণ মেয়াদ শেষ হওয়ায় সরকারী বিধি অনুযায়ী তাকে বদলি করা হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।

ppe

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত গত ১৫ই অক্টোবর ২০১৭ইং সালে আখাউড়ায় যোগদান করেন। যোগদানের পর টানা দুই বছর (পূর্ণ মেয়াদ) আখাউড়ায় উপজেলায় দায়িত্ব পালনের পর সম্প্রতি পূর্ণ মেয়াদ শেষ হওয়ায় সরকারী বিধি অনুযায়ী তাকে বদলি করা হয়েছে। তিনি ১৭ নভেম্বর নতুন কর্মস্থল চট্টগ্রাম জেলার হাতিয়া উপজেলায় যোগদান করবেন।


সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত জানায়, সাব-রেজিস্ট্রার হিসাবে আখাউড়া উপজেলায় তার কর্মজীবন শুরু হয়। এলাকাবাসীসহ সংশ্লিষ্টদের সহযোগীতায় তিনি সফল ভাবে তার দায়িত্ব পালন করে গেছেন। নতুন কর্মস্থলেও যেন সফল ভাবে দায়িত্ব পালন করতে পারেন সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এদিকে বিদায় উপলক্ষে আজ রোববার বিকালে সাব-রেজিষ্ট্রার তাজনুভা জান্নাতকে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছেন আখাউড়া উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌস। জান্নাতুল ফেরদৌস সাংবাদিক ও সার্ভেয়ার বাদল আহাম্মদ খানের স্ত্রী।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com