ব্রেকিং

x

আখাউড়ায় কর্তব্যরত অবস্থায় সাংবাদিক নির্যাতনের শিকার

শনিবার, ২১ মার্চ ২০২০ | ১১:০৮ অপরাহ্ণ | 420 বার

আখাউড়ায় কর্তব্যরত অবস্থায় সাংবাদিক নির্যাতনের শিকার

আজ শনিবার সকালে কর্তব্যরত অবস্থায় নির্যাতনের শিকার হয়েছেন এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি সাংবাদিক অমিত হাসান আবির। আখাউড়া মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামে এই নির্যাতনের ঘটনা ঘটে।

ppe

খোজ নিয়ে জানাগেছে, সকালে হামলা ভাংচুরের ঘটনার খবর সংগ্রহ করতে অমিত হাসান আবিরসহ ৩ জন যায় মোগড়া গ্রামের শফিকুর রহমানের বাড়িতে। এসময় কর্তব্যরত সাংবাদিক আবিরসহ তিনজনের উপর সশস্ত্র হামলা চালায় আবু সায়েদ (৫৫), সুমন মিয়া (৩২), বাকের খন্দকার (৪০), গোলাম মোস্তফা (৫০), আব্দুল কাদের (৩৫), আবুল কাশেম (৩০) জবিউল্লাহ (২০), নাইম মিয়া (১৮) ও রহিমা খাতুন (২৪) নামে ৯ জনের একটি পক্ষ। এই সশস্ত্র হামলায় সাংবাদিক আবিরের সারাশরীরে জখম হয়। এতেও তারা শান্ত হয়নি, এই সব দাঙ্গাবাজরা সাংবাদিকদের মোবাইল ফোন,  ক্যামেরা, মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এসময় আবিরের সহকর্মী ইসমাইল ও জুয়েল মিয়া নামে আরো দুইজন তাদের হামলার শিকার হয়। আহতদের আখাউড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় আখাউড়া থানায় মামলা হয়েছে।


(হামলাকারীদের একাংশ)

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, এই ঘটনায় মামলা নেয়া হয়েছে।ইতিমধ্যে ক্যামেরা উদ্ধার হয়েছে।দ্রুত আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে বলেও তিনি জানিয়েছেন।

এদিকে সাংবাদিক নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলামসহ সমস্ত সাংবাদিক নেতৃবৃন্দ। অভিলম্বে সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারের দাবীও তারা জানিয়েছেন।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com