ব্রেকিং

x

আখাউড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে নামছে উপজেলা ছাত্রলীগ

শুক্রবার, ২০ মার্চ ২০২০ | ১:০২ পূর্বাহ্ণ | 302 বার

আখাউড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে নামছে উপজেলা ছাত্রলীগ
akhauranews.com

আখাউড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে নামছে উপজেলা ছাত্রলীগ। মরণব্যাধি করোনা থেকে রক্ষার জন্য বিদেশ ফেরত প্রবাসীরা সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন গ্রহন করছেন কি না ছাত্রলীগ নেতৃবৃন্দরা তার তদারকী ও নজরদারি করবে। কেউ নিয়ম ভঙ্গ করলে উপজেলা প্রশাসনকে তারা অবহিত করবে। বৃহস্প্রতিবার রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

ppe

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মরণব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সকলস্তরে নেতাকর্মীকে জরুরী ভিত্তিতে যার যার এলাকায় অবস্থান করে বিদেশ থেকে ফেরত আসা প্রবাসীরা হোম কোয়ারান্টাইন সঠিকভাবে পালন করছে কিনা, এই বিষয়ে তদারকি করে নিজনিজ ওয়ার্ডের প্রবাসীদের নিয়ম অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারান্টাইন থাকাবস্থায় নজরদারীতে রাখতে বলা হয়েছে। কেউ নিয়ম ভঙ্গ করলে সাথে সাথে উপজেলা প্রশাসনকে অবহিত করার নির্দেশ দেয়া হয়। পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের প্রতিটি ঘরে গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সর্তক ও সচেতন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।


Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com