ব্রেকিং

x

আখাউড়ায় করোনা ভাইরাস আক্রান্ত পরিবারের ধান কেটে দিলেন যুবলীগ

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ১১:১৮ পূর্বাহ্ণ | 340 বার

আখাউড়ায় করোনা ভাইরাস আক্রান্ত পরিবারের ধান কেটে দিলেন যুবলীগ

আখাউড়া উপজেলার আমোদাবাদ গ্রামের ৬০ বছর বয়সী কৃষক নুরুল ইসলামের দুই কন্যা করোনা ভাইরাসে আক্রান্ত। পুরো পরিবার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিপদগ্রস্থ এই পরিবারের জমিতে ধান পেকেছে কিন্তু কেটে ঘরে তুলার মতো লোক না থাকায় আজ মঙ্গলবার আখাউড়া উপজেলা যুবলীগের ২৫ জন নেতাকর্মী এই পরিবারের ধান কাটছেন।


আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল ও পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান  জানান,  করোনায় আক্রান্ত আমোদাবাদ গ্রামের লিজা ও রত্নার বাবা কৃষক নুরুল ইসলামের পরিবার অসহায় হয়ে পড়েছেন। নিয়ম অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকায় এই পরিবারের ৩০ শতক ভুমির পাকা ধান কেটে ঘরে তুলার লোক পাচ্ছিল না। এই খবর শুনে সকালে করোনা আক্রান্ত নুরুল ইসলামের পরিবারের ধান কেটে বাড়ি পৌছে দেয়ার কাজ করছি আমরা।


তারা আরো জানান, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলকে আমাদের সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক নির্দেশ দিয়েছেন যুবলীগ নেতা-কর্মীরা করোনা আক্রান্ত এই পরিবারের ধান কেটে বাড়িতে দিয়ে আসার জন্য। এই নির্দেশনা অনুযায়ী যুবলীগ নেতাকর্মীরা ধান কাটার কাজে অংশ নিয়েছেন। আজ দুপুরের মধ্যেই ৩০ শতক ভুমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে পারবেন বলে তারা আশা প্রকাশ করেন।

ধান কাটার কাজে অংশগ্রহন করেন উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য ইকবাল হাসান, আখাউড়া উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল ভুইয়া, সাধারন সম্পাদক হানিফ রানা, স্থানীয় যুবলীগ নেতা আতিকুর রহমান, মজনু চৌধুরী, তানভীর ভুইয়া, জুয়েল ভুইয়া, স্বাধীন তিতাস, শাহনেয়াজ, সেলিম মিয়া, হরিলাল মেম্বার, হারুন মিয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!