ব্রেকিং

x

আখাউড়ায় করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪ জন

মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৫:০১ অপরাহ্ণ | 1139 বার

আখাউড়ায় করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪ জন

আখাউড়ায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ জন আর মৃত্যু হয়েছে দুইজনের। এ নিয়ে ১৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেb, মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০৪ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এই তথ্য জানাগেছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরো জানা যায়, আজ মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে আখাউড়া পৌরসভার রাধানগর গ্রামের মরিয়ম বেগম(৫০), লিটন দাস (৪৬), রাধানগর কলেজপাড়ার মাসুম ভুইয়া (৪১) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কামাল হাজারী নামে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সকলকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।


এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ আগষ্ট আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের টনকী গ্রামের আমেনা বেগম (৯০) ও ৫ আগষ্ট ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের মিন্টু চন্দ্র পাল (৭০) মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন ও সৎকার সম্পন্ন হয়।

জানা যায়, আজ মঙ্গলবার বিকাল পর্যন্ত আখাউড়া উপজেলায় করোনা ভাইরাসে মোট ১৮৫ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১০৪।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!