ব্রেকিং

x

আখাউড়ায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন

রবিবার, ২৬ এপ্রিল ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ | 747 বার

আখাউড়ায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন

আখাউড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত ১৪ জনের মধ্যে দুইজন সুস্থ্য হয়েছেন। আমোদাবাদ গ্রামে আক্রান্ত রত্না বেগম (২৮)কে ব্রাহ্মণবাড়িয়া করোনা আইসোলেশন থেকে আজ রোববার বিকালে সুস্থ্যতার ছাড়পত্র দেয়া হয়েছে এবং এর আগে ময়মনসিংহ আইসোলেশন থেকে সুস্থ্য হয়েছেন দেবগ্রামের ডা: হামিদা মোস্তফা সেওতি।


জেলার করোনার আইসোলেশ কেন্দ্র সূত্রে জানা গেছে,  গত ১০এপ্রিল আখাউড়ার আমোদাবাদ গ্রামের বাসিন্দা লিটন মিয়ার স্ত্রী রত্না বেগমের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়। পরে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য জেলার কারোনার আইসোলেশন কেন্দ্রে নিয়ে যায় স্বাস্থ্য বিভাগের দল। ১৬দিন চিকিৎসা নেওয়ার পর তাঁর  দুই  দফায় পরীক্ষায় করোনা নেগেটিভ আসে।  আজ রোববার বেলা ৩টায় তাকে ছাড়পত্র দেয়া হয়।
ডা: হামিদা মোস্তফা সেওতির ঘনিষ্ঠজন জুটন আহাম্মদ খান জানায়, করোনা শনাক্তের পর ময়মনসিংহ আইসোলেশনে রাখা হয় ডাক্তার সেওতিকে, পরে দুই দফায় তার করোনা পরীক্ষা নেগেটিভ আসে।


সিভিল সার্জন কার্যালয়ে মেডিকেল অফিসার মাহমুদুল হাসান বলেন, রত্না বেগমকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তার প্রথম নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছিল। তাই তাকে আইসোলেশনে আনা হয়েছিল। পরে দুই দফায় নমুনা পরীক্ষায় তাদের নেগেটিভ আসে। তবে শুরু থেকেই তার মাঝে করোনার কোনো উপসর্গ ছিল না।

জেলা করোনাভাইরাস প্রতিরোধে গঠিত ব্রাহ্মণবাড়িয়া বক্ষবিধি হাসপাতালের আইসোলেশন কেন্দ্রের প্রধান সমন্বয়কারী ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) একরামুল রেজা বলেন,   বর্তমানে আইসোলেশনে থাকা ১৭ জনের কারো মাঝেই করোনার কোনো উপসর্গ নেই।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!